চুয়াল্লিশে মা হলেন শিল্পা

0

বর রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পা শেঠি। ছবি: সংগৃহীতচুয়াল্লিশ বছর বয়সে দ্বিতীয়বারের মতো মা হয়েছেন বলিউড তারকা শিল্পা শেঠি। মা ও বাবার নামের সঙ্গে মিলিয়ে সদ্যোজাত কন্যার নাম রাখা হয়েছে সামিশা শেঠি কুন্দ্রা। তবে শিল্পপতি ও শিল্পী দম্পতির এই সন্তানের জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

তাতে কী? পরিবারে নতুন সদস্য পেয়ে ভীষণ খুশি শিল্পপতি রাজ কুন্দ্রা ও অভিনেত্রী শিল্পা শেঠির পরিবারের লোকেরা। ইনস্টাগ্রামে মেয়ের ছোট্ট হাতের ছবি পোস্ট করে ভক্তদের সুখবরটি জানিয়েছেন শিল্পা শেঠি। সেই ছবিতে দেখা যাচ্ছে, একটা ছোট্ট মুঠো ধরে রেখেছে একটি পরিণত মানুষের আঙুল। যদিও ছবিতে শিশুর মুখ দেখা যাচ্ছে না। তবে তার গায়ের জামায় একটি আদুরে খরগোশ আঁকা।

মেয়ে এই ছবিটি শিল্পা পোস্ট করেছেন ইনস্টাগ্রামেমেয়ে এই ছবিটি শিল্পা পোস্ট করেছেন ইনস্টাগ্রামেগত ১৫ ফেব্রুয়ারি জন্মেছে সামিশা শেঠি কুন্দ্রা। আজ শুক্রবার খবরটি সবাইকে জানিয়ে ছবি পোস্ট করেছেন শিল্পা। সঙ্গে লিখেছেন, ‘বাড়িতে জুনিয়র এসএসকে এসেছে। সবাই আমাদের ছোট্ট পরীকে আশীর্বাদ করুন।’ শিল্পা লেখেন, ‘ভগবান আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতার সঙ্গে জানাচ্ছি, আমাদের পরিবারে নতুন সদস্য এসেছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য সমিশা শেঠি কুন্দ্রা।’ শিল্পার ওই পোস্টে নতুন বাবা-মাকে অভিনন্দন জানিয়েছেন বলিউডের তারকারা। সমিশা শব্দটির অর্থ ব্যাখ্যা করে শিল্পা লিখেছেন, সংস্কৃতে ‘সা’ মানে কিছু পাওয়া এবং রুশ শব্দ ‘মিশা’র অর্থ ‘ভগবানের মতো কেউ’। সমিশার অর্থ দাঁড়ায় ‘ভগবানের মতো কাউকে পাওয়া’।

শিল্পা শেঠি। ছবি: ইনস্টাগ্রাম

শিল্পা শেঠি। ছবি: ইনস্টাগ্রাম২০০৯ সালে শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন বলিউড তারকা শিল্পা শেঠি। ২০১২ সালে জন্ম নেয় তাদের প্রথম সন্তান ভিয়ান। শিল্পাকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে, ‘আপনে’ ছবিতে। সেখানে তিনি ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ আর কিরণ রাওদের সঙ্গে অভিনয় করেছেন।

পরে সিনেমা না করলেও মিডিয়া থেকে দূরে সরে যাননি শিল্পা। বিয়ে, সংসার ও সন্তানের মা হওয়ার পাশাপাশি নিয়মিত ইয়োগা করা, বই লেখা, শরীরচর্চা বিষয়ক অ্যাপ চালু, বাড়ির সবজির বাগান পরিচর্যা করে সময় কাটিয়েছেন তিনি। শিল্পার ইউটিউব চ্যানেল থেকে দশ লাখের বেশি লোক যোগ ব্যায়াম শেখেন, অনুপ্রাণিত হন।

অভিনয়শিল্পী, প্রযোজক, ব্যবসায়ী, নৃত্যশিল্পী ও ফিটনেস পরামর্শক শিল্পা ২০০৮ সালে ‘দস্তানা’ ছবির ‘শাট আপ অ্যান্ড বাউন্স’ গানে নাচ করেছিলেন। পরে চকিতে তাঁকে দেখা গিয়েছিল ২০১৪ সালের ‘ঢিশকিয়াও’ ছবির একটি গানে। শিগগির হয়তো আবারও চলচ্চিত্রে দেখা যাবে তাঁকে। এরই মধ্যে দুই-তিনটি ছবির কাজে যুক্ত হয়েছিলেন তিনি। সূত্র: এনডিটিভি

Share.